নোটিশ :
জরূরী নিয়োগ বিজ্ঞপ্তি: সারাদেশ ব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা যোগাযোগ করুন: 01753741909, সিভি পাঠান:  crimejanata24@gmail.com
ব্রেকিং নিউজ :
স্বামীর জমানো টাকা নিয়ে প্রেমিকের সঙ্গে প্রবাসীর স্ত্রী উধাও  বনে আগুন লাগার কারণ অনুসন্ধানে প্রতিবার করা হয় তদন্ত কমিটি। প্রকাশিত সংবাদের প্রতিবাদ । প্রকাশিত সংবাদের প্রতিবাদ । বৃষ্টির আভাস দিয়েছে আবহাওয়া অধিদপ্তর। তবে আগামীকাল মঙ্গলবার থেকে তাপমাত্রা আবারও বাড়ার আভাস দেওয়া হয়েছে। বরিশাল এর হিজলা উপজেলায় নৌপুলিশ এর হাতে গ্রেফতার ১৬ জেলে। হাতিয়া উপজেলার নিঝুম দ্বীপের সেই পুকুরে এবার মিলল একশ ইলিশ। জাহাজ এমভি আবদুল্লাহকে জিম্মি করে রাখা সোমালিয়ার জলদস্যুদের খুব কাছ থেকে কঠোর পর্যবেক্ষণে রেখেছে ইউরোপীয় ইউনিয়নের নৌবাহিনী। এখন পর্যন্ত শহিদ বুদ্ধিজীবী হিসাবে রাষ্ট্রের স্বীকৃতি পেলেন ৫৬০ জন শহিদ বুদ্ধিজীবী। ঈদের দিন ধরে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু করেছে বাংলাদেশ রেলওয়ে।
ইসলামপুরে  জাতীয় শোক দিবস পালিত         

ইসলামপুরে  জাতীয় শোক দিবস পালিত         

 মোঃ আব্দুর রহিম ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি: জামালপুরের ইসলামপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার স্বপরিবারের  ৪৬তম শাহাদাত  বার্ষিকী ও জাতীয় শোক দিবস যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে।

ধর্ম প্রতিমন্ত্রী মোঃ ফরিদুল হক খান দুলাল এমপির পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে সকাল ১০টায় পুষ্পমাল্য অর্পণ করে ইসলামপুর উপজেলা প্রশাসন। বাংলাদেশ আওয়ামীলীগ ইসলামপুর উপজেলা শাখা,ইসলামপুর থানা, মুক্তিযোদ্ধা সংসদ  বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান,উপজেলা ভূমি অফিস, সরকারী ও বেসরকারী অফিস, বিভিন্ন রাজনৈতিক সংগঠন, স্বেচ্ছাসেবী সংগঠন,  ছাত্রলীগ, যুবলীগ, মহিলালীগ, কৃষকলীগ ও ইসলামপুর প্রেসক্লাবের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করে শ্রদ্ধা জানানো হয়।

পরে উপজেলা অডিটোরিয়াম হল রুমে বঙ্গবন্ধুর জীবনীর উপর এক আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনা সভায় বক্তব্য রাখেন ইসলামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. জামাল আব্দুন নাসের বাবুল, উপজেলা নির্বাহী কর্মকর্তা গোলাম মোরশেদ, সহকারী কমিশনার (ভূমি) মোঃ রোকনুজ্জামান খান (রোকন) ইসলামপুর সার্কেল সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ সুমন মিয়া, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ আব্দুল খালেক আখন্দ, মহিলা ভাইস চেয়ারম্যান রোজিনা আক্তার চায়না, পৌর মেয়র আব্দুল কাদের শেখ, অধ্যক্ষ মোঃ জামাল আব্দুল নাসের চৌধুরী চার্লেজ, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মানিকুল ইসলাম মানিকসহ আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ। আলোচনা শেষে বঙ্গবন্ধু ও ১৫ই আগষ্টে নিহত সকলের বিদেহি আত্নার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

সকালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগ ইসলামপুর উপজেলা শাখার উদ্যোগে দলীয় কার্যালয়ে সকাল ৭.৩০ জাতীয়  সংগীতের মাধ্যমে   জাতীয় ও কালো পতাকা উত্তোলন করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2024 Crimejanata24.Com
Design & Development: Hostitbd.Com